1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
স্মার্ট কালকিনি উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান - মাদারীপুরসময় ডটকম
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

স্মার্ট কালকিনি উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৭৯ বার পঠিত
Screenshot 20240423 155356 Facebook
print news

রকিবুজ্জামান,কালকিনি(মাদারীপুর):

আসন্ন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে এবার প্রথমবারের মতো চেয়ারম্যান পদে লড়ছেন যুক্তরাষ্ট্র আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি,কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার সন্তান নুরুজ্জামান সরদার।

নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকেই সাধারণ ভোটারদের কাছে গিয়ে নানা উন্নয়নের প্রতিশ্রুতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে যাচ্ছেন তিনি।২৩ এপ্রিল মনোনয়ন পত্র বাছাইয়ের দিনে তার জমাকৃত মনোনয়ন পত্রটি বৈধ ঘোষণার পর চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামানের সাথে কথা হয় একুশে টেলিভিশনের প্রতিনিধি রকিবুজ্জামানের সাথে।এসময় তিনি তার নির্বাচনী পরিকল্পনা সম্পর্কে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

প্রথমেই তার কাছে জানতে চাওয়া হয়,
১.নির্বাচনে জয়ী হলে কি করবেন?

এমন প্রশ্নের জবাবে নুরুজ্জামান বলেন, কালকিনিকে একটি স্মার্ট ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার পাশাপাশি কালকিনি হতে সকল গ্রাম্য দলাদলি,মারামারি,হানাহানি দূর করবো।কালকিনির প্রতিটি ইউনিয়নের মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে তার জন্য কাজ করবো।

২.উপজেলা নির্বাচনে উপজালা আওয়ামীলীগের অনেক শক্ত প্রার্থী অংশ নিচ্ছেন,এক্ষেত্রে প্রার্থী হতে কোন বাঁধার মুখোমুখি হতে হয়েছে কিনা?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,”চেয়ারম্যান পদে যারা নির্বাচন করছেন তারা প্রায় সবাই মাদারীপুর-৩ আসনের বর্তমান এমপির অনুসারী। তাই আমরা সকলে মিলে বসেছিলাম সেখানে আওয়ামী লীগের অনেকেই ছিলেন এবং মাদারীপুর-৩ আসনের সাবেক এমপি(বর্তমানে ঢাকা-৮ আসনের এমপি) আফম বাহাউদ্দিন নাসিম ভাইয়ের সাথেও কথা হয়েছে। সকলের সিদ্ধান্ত হলো জনগন যদি কাউকে নির্বাচনে চায় তবে সে প্রার্থী হতে পারবে।সে মতে আমি মনে করি জনগন আমার পাশে রয়েছে।সাধারন জনগন হতে প্রচুর সাড়া পাচ্ছি। তাই জনগনের ভালবাসার জন্য আমি শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।আর এখন পর্যন্ত কারো পক্ষ হতে কোন বাঁধা আসেনি। যদি নির্বাচন করতে গিয়ে কোন বাঁধা আসে তবে আমি তা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে কমিশনকে জানাবো।”

৩.আপনি প্রথমবার নির্বাচন করছেন।এক্ষেত্রে জনগনের কেমন সাড়া পাচ্ছেন এবং হঠাৎ নির্বাচনে আসার ইচ্ছেই বা কেন হলো?

এমন প্রশ্নের জবাবে চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান সরদার বলেন,”বর্তমানে ইন্টারনেটের যুগ।সবাই কমবেশি বিভিন্ন বিষয় সম্পর্কে ধারণা রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন নেতৃত্বের প্রতি গুরুত্ব দিয়েছেন বলে জাতীয় সংসদেও এবার অনেক নতুন মুখ এসেছে। আমিও তরুন প্রজম্মকে সাথে নিয়ে ডিজিটাল ও স্মার্ট উপজেলা গড়তে এই নির্বাচনে অংশ নিয়েছি।এখন পর্যন্ত জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি।আশারাখি শেষ পর্যন্ত জনগন আমাকেই জয়যুক্ত করবে।”

উল্লেখ্য,কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে গত ২১ এপ্রিল চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেন।আজ ২৩ এপ্রিল মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ দিনে সকলের মনোনয়ন বৈধ ঘোষণা করে নির্বাচন অফিস।আগামী ৩০ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষদিন,প্রতীক বরাদ্ধ হবে ২ মে এবং আগামী ২১ মে ভোট গ্রহণের কথা রয়েছে।কালকিনি উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮৫ হাজার ১০২ জন।এর মধ্যে পুরুষ ভোটার ৯৬ হাজার ৩২৫ জন,মহিলা ভোটার ৮৮ হাজার ৭৭৬ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত