1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
কালকিনিতে সংসদ নির্বাচনের জেরে বসতবাড়িতে হামলা,ভাংচুর ও লুটপাট - মাদারীপুরসময় ডটকম
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় শতাধিক বোমা বিস্ফোরণ; দোকানসহ বেশকয়টি বসতঘর ভাংচুর ১৮ লাখ টাকা ছিনতাইয়ের নাটক,পুলিশের অভিযানে আটক ৩ কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান

কালকিনিতে সংসদ নির্বাচনের জেরে বসতবাড়িতে হামলা,ভাংচুর ও লুটপাট

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৭৪ বার পঠিত
Screenshot 20240419 015112 Messenger
print news

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে গত সংসদ নির্বাচনের জের ধরে হামলা চালিয়ে প্রতিপক্ষের বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে ১ জন মহিলা আহত হয়।

বৃহস্পতিবার দুপুরে কালকিনি পৌরসভার ২ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে হামলায় গুরুতর আহত হয় স্বতন্ত্র (ঈগল) প্রার্থীর সর্মথক শোভা বেগম। পরে আহত শোভা বেগম এর স্বামী আঃ করিম হাওলাদার বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার সকালে মাদারীপুর কোর্টে বসে সেই মামলার বিবাদীদের সাথে বাদি আঃ করিম হাওলাদারের কথা কাটাকাটি হয়। এরই জেরে দুপুরে কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিন ঠেঙ্গামারা গ্রামে মামলার বাদির পক্ষে খলিল হাওলাদার ও তার ছেলে উজ্জল হাওলাদার ১০-১৫ জন লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে বিবাদি রহিম হাওলাদার ও শাজাহান হাওলাদারের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় ঘরে থাকা দুলুফা বেগমকে বেধড়ক মারপিট করা হয়। হামলা করে রহিম হাওলাদার ও শাজাহান হাওলাদারের ঘরে থাকা ৭ভরি স্বর্ণালংকার ও নগদ ৪ লক্ষাধীক টাকা এবং মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত দুলুফা বেগম জানান, “আমি ছোট নাতনীকে নিয়ে ঘরের ভেতরে ছিলাম। হঠাৎ খলিল হাওলাদারের হুকুমে ১০ থেকে ১৫ জন হামলা চালিয়ে ঘরে ব্যাপক ভাংচুর চালিয়ে ঘর থেকে দামী সবকিছু নিয়ে গেছে। আমরা এর সঠিক বিচার চাই।”

ভুক্তভোগী রহিম হাওলাদার জানান,”আমরা নৌকার নির্বাচন করায় আমাদের উপর এমন হামলা চালাইতেছে। আমার ঘরের সবকিছু কুপিয়ে তছনছ করে টাকাপয়সা সোনা যা ছিল সব নিয়া গেছে।আমি প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই।”

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মারগুব তৌহিদ জানান, হামলার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত