1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাদারীপুরে ট্রাকের চাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত,আহত-৩ কালকিনিতে অবৈধ ইট ভাটায় অভিযান, ইট ভাটা বন্ধের নির্দেশ ও দুই লাখ টাকা জরিমানা কালকিনিতে ব্লাড ডোনেশন সোসাইটির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন কালকিনিতে তীব্র তাবদাহে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শেষ দিনে মনোনয়ন প্রত্যাহার না করে ১০ জন প্রার্থীই প্রতিদ্বন্দিতা করছেন ২২ মাসে পদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকার অধিক টোল আদায় মাদারীপুরে মালটানা ট্রাক্টর খাদে পড়ে নিহত-২ তীব্র গরমে কালকিনিতে পথচারীদের মাঝে শরবত বিতরণ কালকিনিতে বালুবাহী ট্রলির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

কালকিনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর উদ্বোধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পঠিত

রকিবুজ্জামান,মাদারীপুরসময় ডেস্কঃ

সারাদেশের সাথে তাল মিলিয়ে মাদারীপুরের কালকিনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পার্শ্ববর্তী পুরাতন বাণিজ্য মেলার মাঠ হতে দেশব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে কালকিনিতেও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে এই প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী অনুষ্ঠিত হয়।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য মোসাঃ তাহমিনা বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ জুলফিকার আলী,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সন্দীপন মজুমদার,উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিএম আসাদুজ্জামান,উপজেলা প্রাণীসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃমোঃকাউছারুল ইসলাম,কালকিনি ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার খোকন জমাদার সহ অন্যান্যরা।

অনুষ্ঠান শেষে প্রাণিসম্পদ প্রদর্শনীতে অংশগ্রহনকারী খামারীদের বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিরা।প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা খামারিরা তাদের পালিত হাসঁ,মুরগি,গরু,ছাগল,ভেড়া সহ বিভিন্ন রকম পশু-পাখি প্রদর্শন করেন।এছাড়া উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের পক্ষ হতে পশু-পাখির বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদি নিয়ে একটি স্টল সাজানো হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত