1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
মাদারীপুরে ট্রাকের চাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত,আহত-৩ কালকিনিতে অবৈধ ইট ভাটায় অভিযান, ইট ভাটা বন্ধের নির্দেশ ও দুই লাখ টাকা জরিমানা কালকিনিতে ব্লাড ডোনেশন সোসাইটির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন কালকিনিতে তীব্র তাবদাহে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শেষ দিনে মনোনয়ন প্রত্যাহার না করে ১০ জন প্রার্থীই প্রতিদ্বন্দিতা করছেন ২২ মাসে পদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকার অধিক টোল আদায় মাদারীপুরে মালটানা ট্রাক্টর খাদে পড়ে নিহত-২ তীব্র গরমে কালকিনিতে পথচারীদের মাঝে শরবত বিতরণ কালকিনিতে বালুবাহী ট্রলির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা,গ্রেপ্তার-২

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৫৩ বার পঠিত

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে পুলিশের কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার(১৭ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মাদারীপুরের ডাসার উপজেলার খাতিয়াল গ্রামের লিটন মাতুব্বর (৫২) ও একই উপজেলার ধুয়াসার গ্রামের সজল মাতুব্বর (২৫)।

শনিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, শুক্রবার মাদারীপুর জেলা পুলিশ লাইনস্ মাঠে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের জন্য বাছাইকৃত যোগ্য প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইবাছয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই নিয়োগে ৯ লাখ টাকার বিনিময়ে চাকরি দেওয়ার কথা বলে বেশ কয়েকজন চাকরি প্রত্যাশীর কাছ থেকে অগ্রিম কিছু টাকা নেন প্রতারক লিটন মাতুব্বর। বিষয়টি জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) নজরদারিতে ধরা পড়ে।

গতকাল শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে শহরের বঙ্গবন্ধু ল’ কলেজের সামনে থেকে লিটন মাতুব্বরকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে ডাসার উপজেলার ধুলগ্রামে অভিযান চালিয়ে প্রতারক চক্রের আরেক সদস্য সজল মাতুব্বরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে গোয়েন্দা পুলিশ বাদী হয়ে দুইজনের নামে সদর মডেল থানায় একটি মামলা করেন।আজ শনিবার দুপুরে দুইজনকে আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাদারীপুরের পুলিশ সুপার মো: মাসুদ আলম জানান, “পুলিশ কনস্টেবল নিয়োগে আবেদন ফি ১২০ টাকা। এর বাইরে চাকরি প্রত্যাশীদের এক টাকাও দরকার হয় না। কিন্তু ওই দুই প্রতারক ৯ লাখ টাকার বিনিময়ে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা করার চেষ্টা করছিল। গ্রেপ্তারের পর ওই দুই প্রতারক তাদের অপরাধ স্বীকার করেছেন। এই প্রতারক চক্রের আরও কিছু সদস্য এ ধরনের কাজের সঙ্গে যুক্ত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাদের ধরতেও অভিযান চলমান রয়েছে।”

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত