1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাদারীপুরে ট্রাকের চাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত,আহত-৩ কালকিনিতে অবৈধ ইট ভাটায় অভিযান, ইট ভাটা বন্ধের নির্দেশ ও দুই লাখ টাকা জরিমানা কালকিনিতে ব্লাড ডোনেশন সোসাইটির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন কালকিনিতে তীব্র তাবদাহে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শেষ দিনে মনোনয়ন প্রত্যাহার না করে ১০ জন প্রার্থীই প্রতিদ্বন্দিতা করছেন ২২ মাসে পদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকার অধিক টোল আদায় মাদারীপুরে মালটানা ট্রাক্টর খাদে পড়ে নিহত-২ তীব্র গরমে কালকিনিতে পথচারীদের মাঝে শরবত বিতরণ কালকিনিতে বালুবাহী ট্রলির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

মাদারীপুরে ডি,কে ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২০৯ বার পঠিত

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে সেচ্ছাসেবী সংগঠন ডি,কে ব্লাড ডোনার্স ক্লাব (DKBDC) এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

“যদি হই রক্তদাতা,জয় করবো মানবতা”
এই স্লোগানকে সামনে রেখে ডি.কে ব্লাড ডোনার্স ক্লাব দুই বছর পূর্ণ করে তৃতীয় বর্ষে পদার্পণ করলো।

এ উপলক্ষে শুক্রবার (২ ফেব্রুয়ারী) বিকেলে ডাসার উপজেলার পূর্ব খান্দুলী প্রাথমিক বিদ্যালয় হলরুমে সংগঠনটির নতুন কমিটি ঘোষণা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

ডি,কে ব্লাড ডোনার্স ক্লাবের উপদেষ্টা ও সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার মোঃ মাহবুব হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাজী রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাসার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও সংগঠনটির প্রধান উপদেষ্টা আঃ হাকিম তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও একুশে টেলিভিশনের সাংবাদিক রকিবুজ্জামান,প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান,উপদেষ্টা সিদ্দিকুর রহমান সুমন,উপদেষ্টা ও ডাসার প্রেসক্লাবের সভাপতি সৈয়দ রাকিবুল ইসলাম,আবু সোহেল মোল্লা,এনামুল তালুকদার এনাম,পরিচালক ইসরাফিল ইসলাম প্রমুখ।

ডি.কে ব্লাড ডোনার্স ক্লাবের ২য় বর্ষপূর্তিতে বক্তারা ভবিষ্যতে সংগঠনটির আরো সাফল্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত