1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
জনগনকে সাথে নিয়ে স্মার্ট উপজেলা গড়তে চান তৌফিকুজ্জামান শাহীন - মাদারীপুরসময় ডটকম
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্যের বাড়িতে হামলা;পুলিশ সহ আহত ১০

জনগনকে সাথে নিয়ে স্মার্ট উপজেলা গড়তে চান তৌফিকুজ্জামান শাহীন

  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৭৫ বার পঠিত
20240515 170428
print news

রকিবুজ্জামান,মাদারীপুরসময় ডেস্কঃ

মাদারীপুরের কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহন আগামীকাল ২১ মে। ইতিমধ্যে শেষ হয়েছে প্রচার প্রচারনা। প্রচার প্রচারনায় প্রার্থীরা তাদের ভবিষ্যৎ পরিকল্পনা ভোটারদের কাছে তুলে ধরেছেন। আর সুষ্ঠভাবে ভোট হলে প্রায় সকল প্রার্থীই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।

কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে কাগজে কলমে চারজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করলেও মাঠে রয়েছেন তিনজন।তাদের মাঝে আবার মূল প্রতিদ্বন্দিতা হবে মোটরসাইকেল ও ঘোড়া প্রতীকের মধ্যে এমনটাই ধারনা করা হচ্ছে।তবে সামগ্রিক দিক বিবেচনায় এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ের দিকে অনেকটাই এগিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন।

নির্বাচনকে সামনে রেখে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা সহ নানা নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন তিনি। এ সময় তিনি ভোটারদের কাছে কালকিনি উপজেলা পরিষদ নিয়ে আগামী দিনের উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার কথা জনগনের সামনে তুলে ধরেছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন জানান,নির্বাচনে জয়লাভ করলে তিনি সকলকে সাথে নিয়ে কালকিনি উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় রুপান্তরিত করার চেষ্টা করবেন।এই উপজেলায় কোন বিনোদন কেন্দ্র নেই।তাই সাধারন মানুষের বিনোদনের জন্য পার্ক সহ উপজেলার সার্বিক উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় তিনি কাজ করবেন।

তাই কোন লোভ লালসার শিকার না হয়ে,কালকিনিবাসীর উন্নয়নের জন্য সকলকে মোটরসাইকেল প্রতীকে ভোট দেয়ার আহবান জানান চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন।

এদিকে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে ১১ জন ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন।আগামী ২৩ মে পর্যন্ত তারা দ্বায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ।এছাড়াও ইতিমধ্যে উপজেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে।পাশাপাশি র‍‍্যাব সদস্যরাও টহল দিচ্ছে।

নির্বাচন অফিসের তথ্য মতে ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে কালকিনি উপজেলা গঠিত। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৮ হাজার ৬৫৪ জন। এবার চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত