1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
কালকিনিতে থানার পাশেই পথচারীকে ছুরি ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

কালকিনিতে থানার পাশেই পথচারীকে ছুরি ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১৪৭ বার পঠিত
FB IMG 1709381073354
print news
মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনি থানার পাশে মাত্র ৩০ গজ দূরত্বে এক পথচারীকে মারধর ও ছুরি দেখিয়ে ১০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
ছিনতাইয়ের শিকার ঐ পথচারীর নাম ইমন হাওলাদার (১৯)।সে উপজেলার সাদিপুর গ্রামের জসিম উদ্দিন হাওলাদারের ছেলে এবং বাজারের একটি ডেন্টাল কেয়ারের কর্মচারী।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি ) রাত সাড়ে ৮ দিকে এ ঘটনা ঘটে।আজ শনিবার ২ মার্চ দুপুরে ঘটনাটি নিশ্চিত করেছে ঐ ডেন্টাল কেয়ারের মালিক।এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়,ছিনতাইয়ের শিকার ইমন কালকিনি বাজারের আলেয়া ডেন্টাল কেয়ারের একজন কর্মচারী।গত বৃহস্পতিবার ডেন্টাল কেয়ারের কাজ শেষ করে বাড়ি ফিরছিল ইমন।পথিমধ্যে কালকিনি থানার পূর্ব দিকের গেটের কাছে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা ইরান (১৮) ও তার দুইজন সহযোগী ইমনকে ছুরি দেখিয়ে আদর্শ লাইব্রেরীর গলি দিয়ে পিছনে নিয়ে যায়।সেখানে তাকে কিল-ঘুষি মেরে আহত করে এবং ছুরি দেখিয়ে তার সাথে থাকা বেতনের ১০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় ইমন নিজে কালকিনি থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
আলেয়া ডেন্টাল কেয়ারের মালিক ডেন্টিস্ট রফিকুল ইসলাম জানান,”গত বৃহস্পতিবার রাত আটটার দিকে ইমন আমার এখান থেকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। পরবর্তীতে আমি জানতে পারি ছিনতাইকারীরা ইমনকে কিল ঘুসি মেরে আহত করে ও ছুরি দেখিয়ে মাস শেষে আমার দেয়া বেতনের ১০ হাজার টাকা ও তার কাছে থাকা আরো ৬৫০ টাকা নিয়ে গেছে। এ বিষয়ে কালকিনি থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।আমি চাই এটার একটা সুষ্ঠু বিচার হোক।”
এদিকে কালকিনি থানার গেটের কাছেই এমন ঘটনা ঘটায় উদ্বেগ প্রকাশ করেছেন সচেতন মহল। এ ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবী জনসাধারনের।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত