1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
কালকিনিতে নৌকায় ভোট দেয়ায় দুই পায়ের রগ কর্তনের অভিযোগ - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

কালকিনিতে নৌকায় ভোট দেয়ায় দুই পায়ের রগ কর্তনের অভিযোগ

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৫০৭ বার পঠিত
received 355028827320781 1
print news

স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ায় মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষিপুর ইউনিয়নের আঃ জব্বার আলী সরদারের ছেলে মোঃ মিরাজ সরদার(৩৫) নামের এক ব্যক্তির দুই পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এসময় তাকে বাঁচাতে আসলে তার বোন আমিরন বেগম (৪৩)কে কুপিয়ে আহত করে হামলাকারীরা।

রবিবার(২৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত মিরাজ সরদারকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে এবং পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়,মোঃ মিরাজ সরদার বাড়ীর পাশের ধানের জমি থেকে বাড়ী ফেরার পথে স্থানীয় শাজাহান সরদার,মোহাম্মদ আলী সরদার,লিয়াকত আলী সরদার,বাহর আলী সরদার সহ বেশ কয়েকজন এসে এলোপাতাড়ি কুপিয়ে তার দু’পায়ের রগ কেটে ফেলে রেখে যায়।এসময় তাকে বাঁচাতে গেলে তার বোনকেও কুপিয়ে আহত করে হামলাকারীরা।পরে স্থানীয় লোকজন গিয়ে তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।পরবর্তীতে মিরাজের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

তবে হামলার বিষয়ে জানতে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি।

এ বিষয়ে লক্ষিপুর ইউনিয়নের চেয়ারম্যান মৌসুমী হক বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আহত মিরাজ সরদারের পরিবার আমার সঙ্গে নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে নির্বাচন করেন। ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনে মাদারীপুর-৩ আসনে সতন্ত্র প্রার্থী মোসাঃ তাহমিনা বেগম বিজয়ী হন।এরপর থেকে এখন পর্যন্ত লক্ষিপুর ইউনিয়নের প্রায় শতাধিক মানুষকে মারধর সহ নির্যাতন, চাঁদা দাবি, ফসল লুটপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধসহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছে বিজয়ী প্রার্থীর সমর্থকরা। থানা পুলিশের কাছে আমরা অভিযোগ দিলেও পুলিশ কোন ব্যবস্থা না নেয়ায় বর্তমান স্বতন্ত্র এমপির সমর্থকরা প্রতিনিয়ত এভাবে হামলা চালিয়ে যাচ্ছে।আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

কালকিনি থানার ওসি(তদন্ত) মারগুব তৌহিদ বলেন,ঘটনা শুনেছি তবে এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত