1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
মাদারীপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী - মাদারীপুরসময় ডটকম
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মাদারীপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  • প্রকাশের সময় : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ৯৫ বার পঠিত
20240107 234900
print news

কালকিনি(মাদারীপুর)প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থীকে পরাজিত করে জয়লাভ করেছে ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী।

রোববার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী মোসাঃ তাহমিনা বেগম জয়লাভ করেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাযায়,মাদারীপুর-৩ আসনটি মাদারীপুর সদর উপজেলার ৫টি,কালকিনি উপজেলার ১৫টি ও ডাসার উপজেলার ৫টি ইউনিয়ন সহ মোট ২০টি ইউনিয়ন নিয়ে গঠিত।এ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আবদুস সোবহান মিয়া গোলাপ।আর ঈগল প্রতিক নিয়ে তাঁর শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি মোসাঃ তাহমিনা বেগম।
এবার মাদারীপুর-৩ আসনের নির্বাচনী এলাকায় মোট ভোটার ছিল ৩ লাখ ৫৮ হাজার ৩৪০ জন।এ আসনে মোট ১৩৪ কেন্দ্রে ঈগল প্রতীক ৯৬,৬৩৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছে এবং নৌকা প্রতীক পেয়েছে ৬১,৯৭১ ভোট।
৩৪,৬৬২ ভোট বেশি পেয়ে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোসাঃ তাহমিনা বেগম বিজয়ী হয়েছেন।

দ্বাদশ জাতীয় সংসদের মাদারীপুর-৩ আসনের বিজয়ী প্রার্থী ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মোসাঃতাহমিনা বেগম বলেন, “নির্বাচনে সাধারণ মানুষের ভালোবাসায় আমি নির্বাচিত হয়েছি। জনগন আমাকে বিজয়ী করেছে। জনগনই এখন মাদারীপুর-৩ আসনের এমপি। আমি চাই সকলকে নিয়ে মিলেমিশে এলাকার উন্নয়ন করতে।মানুষের যে ভালোবাসা আমি পেয়েছি তা কখনো ভুলতে পারবো না।পুলিশ,প্রশাসন থেকে শুরু করে যারা নির্বাচনের সাথে সংশ্লিষ্ট ছিল সকলের প্রতি আমি কৃতজ্ঞ।”

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত