1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
মাদারীপুরে প্রসূতি মৃত্যুর ঘটনায় মা ও শিশু কল্যাণ কেন্দ্র ভাংচুর - মাদারীপুরসময় ডটকম
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় শতাধিক বোমা বিস্ফোরণ; দোকানসহ বেশকয়টি বসতঘর ভাংচুর ১৮ লাখ টাকা ছিনতাইয়ের নাটক,পুলিশের অভিযানে আটক ৩ কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান

মাদারীপুরে প্রসূতি মৃত্যুর ঘটনায় মা ও শিশু কল্যাণ কেন্দ্র ভাংচুর

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৭ বার পঠিত
Screenshot 20231214 160548 Gallery
print news

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে অবহেলায় এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ এনে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ঘন্টাব্যাপী ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে জেলার একমাত্র মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এ হামলা-ভাংচুরের ঘটনা ঘটে।
নিহত লাকী মাদারীপুর শহরের শান্তিনগর এলাকার মন্টু বেপারীর স্ত্রী।

স্বজনদের অভিযোগ, প্রসব যন্ত্রনা সইতে না পারায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর জেলার মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি করা হয় ৩০ বছরের লাকি বেগমকে। এর কিছু সময় পর প্রতিষ্ঠানের পরিবার পরিকল্পনা পরিদর্শক তাছলিমা বেগম, লাকির নরমাল ডেলিভারী করেন। অবস্থা গুরুতর হওয়ায় ফোনে জানানো হয় দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার আমেনা খাতুনকে। তিনি না এসেই ফোনে লাকীকে সদর হাসপাতালে প্রেরনের নির্দেশ দেন।পরে সদর হাসপাতাল থেকে লাকিকে ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করেন চিকিৎসক। মধ্যপথে মৃত্যু হয় লাকির। এই ঘটনাকে কেন্দ্রে করে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে বিক্ষোভ করেন স্বজনরা। এক পর্যায়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

নিহত লাকীর স্বামী মন্টু বেপারী বলেন, ভুল চিকিৎসায় আমার স্ত্রীর অনেক রক্তক্ষরণ হয়,যার ফলে তার মৃত্যু হয়েছে।আমি এই ঘটনার বিচার চাই।

মা ও শিশু কল্যাণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার (অতিরিক্ত দায়িত্ব) ডাঃ আমেনা খাতুন জানান, ভুল চিকিৎসা কিংবা অবহেলা নয়,নরমাল ডেলিভারী করতে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করে কারো দোষ প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনগত এবং বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃসেলিম সরদার জানান, প্রসূতি মায়ের মৃত্যুকে কেন্দ্র করে জেলার একমাত্র মা ও শিশু কল্যাণ কেন্দ্রে হামলা-ভাংচুররের খবরে পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত