1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম প্রচার-প্রচারণা ও জনজরিপে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম কালকিনি উপজেলা নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট দিবস উপলক্ষে ছাতা ও পানির পট বিতরণ আওয়ামী লীগ বহিঃবিশ্বের শক্তি দিয়ে রাজনীতি করেনা – ড.আবদুস সোবহান গোলাপ কালকিনিতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে তিনজনের কারাদন্ড কালকিনিতে ইমাম মুয়াজ্জিনদের নিয়ে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে নিহতের পরিবারকে প্রশাসনের পক্ষ হতে আর্থিক সহায়তা প্রদান কালকিনিতে বজ্রপাতে বাক প্রতিবন্ধীর মৃত্যু মাদারীপুরে ট্রাকের চাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত,আহত-৩

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শিক্ষার্থীর শরীরে পেট্রল নিক্ষেপ

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি :

মাদারীপুর জেলার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীকে পেট্রল দিয়ে হত্যাচেষ্টা চালিয়েছে একদল বখাটে।

রোববার সকালে (১৯ নভেম্বর) রাজৈর উপজেলার কদমবাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযুক্ত জয় ও দিগন্ত আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ৯ম শ্রেণির শিক্ষার্থী। তাদের বাড়ি বড়খোলা গ্রামে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে দুইজনই। এ ঘটনার পর অন্য শিক্ষার্থীদের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে মাদারীপুরের রাজৈরের আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই শিক্ষার্থীকে আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দিগন্ত রায় ও জয় বিশ্বাস। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে ওঠে দিগন্ত ও জয়।

রোববার সকালে ভাইয়ের সঙ্গে হেঁটে বিদ্যালয়ে আসছিল ওই শিক্ষার্থী। বিদ্যালয়ের কাছে এলে ইজিবাইকে আসা দিগন্ত ও জয়ের সহযোগীরা শিক্ষার্থীকে মারধর করে। একপর্যায়ে সঙ্গে থাকা বোতল থেকে তার শরীরে পেট্রল ঢেলে দেয়। এ সময় এলাকা ত্যাগের হুমকিও দেওয়া হয়। পরে দিয়াশলাই দিয়ে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে বখাটেরা।

ভাই ও বোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়। অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেও কাটেনি আতঙ্ক।

ওই শিক্ষার্থী জানায়, বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করত দিগন্ত ও জয়। প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এ ঘটনা ঘটেছে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

কদমবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাস বলেন, ইউনিয়নের কোথায়ও উত্ত্যক্তকারীদের জায়গা নেই। ৯ম শ্রেণির শিক্ষার্থীর ওপর হামলার ঘটনার বিচার চাই। আমরা একযোগে কাজ করছি, অপরাধীদের আইনের হাতে তুলে দেওয়ার জন্য।

আড়ুয়াকান্দি নটাখোলা বদখোলা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক স্বপন ঠাকুর বলেন, বিষয়টিকে ছোট করে দেখার সুযোগ নেই। অল্পের জন্য মেয়েটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচেছে। আমরা সবাই এর সুষ্ঠু বিচার চাই।

রাজৈরের কদমবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. লোকমান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে যায়। পরে সেখানে গিয়ে জিজ্ঞাসাবাদে জানা যায়, মেয়েটিকে উত্ত্যক্ত করতো একই শ্রেণির দুই শিক্ষার্থী। মূলত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এ ঘটনা ঘটেছে। অপরাধীদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, এরই মধ্যে থানা পুলিশ ও কদমবাড়ি পুলিশ ফাঁড়িকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য বলা হয়েছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত