1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
মাদারীপুরে স্কুলছাত্রী নিতু হত্যায় আসামির মৃত্যুদণ্ডাদেশ বহাল - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মাদারীপুরে স্কুলছাত্রী নিতু হত্যায় আসামির মৃত্যুদণ্ডাদেশ বহাল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২০৮ বার পঠিত
madaripursomoy298
print news

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি :

মাদারীপুরে কালকিনিতে স্কুলছাত্রী নিতু মন্ডল হত্যা মামলার একমাত্র আসামি মিলন মন্ডলের মৃত্যুদণ্ড বহাল রেখেছেন হাইকোর্ট। হাইকোর্ট বলেছেন, মিলন জঘন্য অপরাধ করেছেন। তার অনুকম্পা পাওয়ার সুযোগ নাই।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিচারপতি এস এম কুদ্দুস জামান ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে আসামির পক্ষে শুনানি অ্যাডভোকেট এস এম শাহজাহান। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সুজিত চ্যাটার্জি বাপ্পী। তার সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. শামীম খান ও ফারহানা রুনা।

পরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল সুজিত চ্যাটার্জি বাপ্পী বলেন, আজকের রায়ে আমরা সন্তুষ্ট। এখন রায় কার্যকরের অপেক্ষায় থাকবো।

এর আগে ২০১৭ সালের ২১ আগস্ট মাদারীপুরে কালকিনিতে স্কুলছাত্রী নিতু মন্ডল হত্যা মামলায় একমাত্র আসামি মিলন মন্ডলের মৃত্যুদণ্ডাদেশ দেন আদালত। মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফউদ্দিন আহমেদ এ রায় দেন।

পরে অধস্তন আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেন আসামি মিলন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত মিলন মন্ডল নবগ্রাম আলিসার কান্দি গ্রামের বিরেন মন্ডলের ছেলে। নিহত নিতু মন্ডল ডাসারের নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মামলার বিবরণে জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর নিতু মন্ডল স্কুলে যাওয়ার সময় তাকে কুপিয়ে গুরুতর জখম করে একই গ্রামের মিলন মন্ডল। নিতুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই সে মারা যায়। এ ঘটনায় ওই দিনই ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা নির্মল মন্ডল।

সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ মামলার একমাত্র আসামি মিলন মন্ডলকে দোষী সাব্যস্ত করে ফাঁসির আদেশ দেন বিচারক। এরপর নিয়ম অনুসারে মামলার ডেথ রেফারেন্স ও আপিল শুনানির জন্য হাইকোর্টে আসে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত