1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
আমতলীতে ডাকাতদের গ্রেফতারের দাবীতে আইনজীবীদের মানববন্ধন! - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

আমতলীতে ডাকাতদের গ্রেফতারের দাবীতে আইনজীবীদের মানববন্ধন!

  • প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১৫৮ বার পঠিত
madaripursomoy116
print news

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি :

বরগুনার আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আইনজীবি অ্যাডঃ আরিফ উল হাসান (আরিফ) এর শ্বশুরের বাসায় ডাকাতি ও ডাকাতদের আক্রমনে ওই আইজীবীর একমাত্র কন্যা মোসাঃ আজরিন হাসান আরোশীকে হত্যার উদ্দেশ্যে আঘাত করার ঘটনায় জড়িত ডাকাতদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছেন আমতলী আইনজীবী সমিতির সদস্যরা।

আজ বুধবার সকাল ১০টায় আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সলগ্ন সড়কে বরগুনা জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডঃ মোঃ মহসিন মিয়ার সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন বরগুনা জেলা আাইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ মাহবুবুর রহমান মঈন পাহলান, সিনিয়র আইনজীবী অ্যাডঃ হরিহর চন্দ দাস, অ্যাডঃ শাহআলম খান, অ্যাডঃ মোঃ জসিম উদ্দিন, অ্যাডঃ আলমগীর হোসেন, অ্যাডঃ অ্যাডঃ বাকের খান, অ্যাডঃ মাহবুবুল আলম ও অ্যাডঃ আরিফ উল হাসান আরিফ এর একমাত্র কন্যা শিশু আজরিন হাসান আরোশী প্রমুখ।

উল্লেখ্য গত ১৮ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ গভীর রাতে চাওড়া চালিতাবুনিয়া বাঁশতলা এলাকায় শেখ হাসিনা সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পূর্ব পাশে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আইনজীবী অ্যাডঃ আরিফ উল হাসান (আরিফ)এর শ্বশুর কেএম ইউসুফ জামানের বাসার এক দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়। ওই রাতে ডাকাতরা গৃহকর্তা ও তার স্ত্রী, কন্যা এবং অ্যাডঃ আরিফের একমাত্র কন্যা মোসাঃ আজরিন হাসান আরোশীসহ ৭ জনকে কুপিয়ে পিটিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে নগদ ২ লাখ ১১ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্নলংকার লুট করে নিয়ে যায়। দিন রাতেই গৃহকর্তা ইউসুফ জামান বাদী হয়ে আমতলী থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। পুলিশ ডাকাতির ঘটনার সাথে সংশ্লিষ্ট শহিদ ফকির নামে এক ডাকাতকে গ্রেফতার করলেও এক মাস অতিবাহিত হলেও বাকী ডাকাতদের এখনো গ্রেফতার করতে পারেনি।

আইজীবীর একমাত্র কন্যা মোসাঃ আজরিন হাসান আরোশীকে হত্যার উদ্দেশ্যে আঘাত করার ঘটনায় জড়িত ডাকাতদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে আইনজীবীরা ওই মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানবন্ধনে আইনজীদের সাথে কয়েক শত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও আদালতে আসা বিচার প্রার্থীরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে আইনজীবি নেতৃবৃন্দ অভিযোগ করেন, ডাকাতির ঘটনার এক মাস অতিবাহিত হলেও একজন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। জড়িত অন্য ডাকাতদের এখোনো গ্রেফতার করতে পারেনি। তারা অবিলম্বে ডাকাতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক বিচারের দাবী জানান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখোয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, ডাকাতির সাথে সংশ্লিষ্ট ১ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে বাকীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত