1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
মাদারীপুরে বিভিন্ন বাজারে ইলিশের মেলা - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মাদারীপুরে বিভিন্ন বাজারে ইলিশের মেলা

  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১৮৬ বার পঠিত
madaripursomoy53
print news

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের বিভিন্ন বাজারে বসেছে ইলিশ মেলা। ব্যবসায়ীরা তাদের মজুত করা মাছ বিক্রির জন্য এ মেলার আয়োজন করেছেন।

বুধবার (১১ অক্টোবর) বিকেল থেকে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর মাছের আড়তসহ একযোগে শহরের ইটের পুল ও পুরান বাজার; রাজৈর উপজেলার টেকেরহাটে এ মেলার আয়োজন করা হয়। মেলা চলবে রাত ১২টা পর্যন্ত।

জেলায় সবচেয়ে বড় ইলিশ মাছের মেলা হচ্ছে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মস্তফাপুর মৎস্য আড়ত মাঠে। রাত যত বাড়ছে ততই ক্রেতাদের ভিড়ে বাড়ছে। অনেকে লাইনে দাঁড়িয়ে থেকেও মাছ কিনছেন।

খোজ নিয়ে জানা যায়, মেলায় ছোট সাইজের ইলিশ (কেজিতে ৪-৫টা) ৫০০-৬০০ টাকা, মাঝারি সাইজের (৫০০-৬০০ গ্রাম) ৮০০ এবং বড় সাইজের (৭০০-১০০০ গ্রাম) মাছ এক হাজার ৭০০ টাকা ও এক কেজির বেশির ওজনের মাছ ১৭০০-২০০০ টাকায় বিক্রি হচ্ছে।

ইলিয়াছ বেপারী নামের এক ক্রেতা বলেন, কাল থেকে ইলিশ ক্রয়-বিক্রয় বন্ধ থাকবে। মাছ আগের মতো পাওয়া যায় না। তাই ছোট সাইজের কয়েক কেজি কিনলাম।

রাফিয়া মৎস্য আড়তের মালিক রিপন সরদার বলেন, আমাদের মজুতে অনেক মাছ ছিল। তাছাড়া এবার অনেক মাছ ধরা হয়েছে। তাই মেলার আয়োজন করে মাছগুলো বিক্রি করে দিচ্ছি। ক্রেতারা দাম বেশির কথা বললেও আমরা ঠিক দামই রাখছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত