1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
‘রোড মার্চে বাধা দিলে জীবনের জন্য শিক্ষা দেবে বিএনপি’ - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

‘রোড মার্চে বাধা দিলে জীবনের জন্য শিক্ষা দেবে বিএনপি’

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত
28 9 23.madaripursomoy
print news

মাদারিপুর  জেলা প্রতিনিধিঃ

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, আওয়ামী লীগ সরকারের পদত্যাগ চেয়ে আমরা দলীয় শৃঙ্খলা মেনে সমস্ত কর্মসূচি পালন করে আসছি। আগামী ৩ অক্টোবর আমাদের রোর্ড মার্চ।

এ যাত্রা পথে যদি আওয়ামী লীগ বা তাদের কোনো অপশক্তি বাধা সৃষ্টি করে তাহলে সেটি প্রতিহত করে জীবনের জন্য শিক্ষা দিয়ে দেবে বিএনপি।

বুধবার(২৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে মাদারীপুর পৌরসভা কমিউনিটি সেন্টারে আয়োজিত মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলার রোড মার্চ সফলের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় আব্দুল আউয়াল মিন্টু বলেন, স্বৈরাচারী ভোট ডাকাত অবৈধ সরকারকে বিতাড়িত করে বাংলাদেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে হবে। আমরা দেশের মানুষকে তাদের ভোটাধিকার ফিরিয়ে দিতে এই এক দফা আন্দোলনের ডাক দিয়েছি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের চেতনা হচ্ছে স্বৈরাচারী শাসন কায়েম করা। আর বিএনপি সরকারের লক্ষ্য হচ্ছে, বাংলাদেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনা ও দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেওয়া। আমরা আমাদের উদ্দেশ্য থেকে আর পিছু পা হবো না। জীবন দিয়ে হলেও আমরা আমাদের এক দফার দাবি আদায় করে ছাড়ব।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেন, যারা বিএনপিকে নিয়ে নেগেটিভ কথা বলে তাদের মুখ চির দিনের জন্য বন্ধ করে দিতে হবে। আর কোনো অন্যায় সহ্য করা হবে না। আওয়ামী লীগের এই অনাচর, দুর্নীতি, খুন, গুম থেকে আমাদের রেহাই পেতেই হবে। ২০১৮ সালে কেউ ভোট দিতে পারেনি। সাধারণ মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে। আমাদের কাজ হচ্ছে, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া।

যুক্তরাষ্ট্রের ভিসানীতি প্রসঙ্গে শামা ওবায়েদ ইসলাম বলেন, ‘অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন চায় না আওয়ামী লীগ। এ কারণে আওয়ামী লীগের বহু নেতাদের পাসপোর্টে যুক্তরাষ্ট্রের ভিসা দিচ্ছে না। সেই পাসপোর্টে আরও অনেক দেশেই ভিসা দেওয়া বন্ধ করে দেবে। সামনে আরও নিষেধাজ্ঞা আসতেছে।

বিএনপির সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার বলেন, স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের পতনের জন্য যেকোনো কর্মসূচি মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলার বিএনপির নেতাকর্মীরা পালন করবে। আমরা রাজপথে আরও একবার প্রমাণ করে দেব যে, বিএনপি আন্দোলনের মাধ্যমে জনগণকে সঙ্গে নিয়ে বর্তমান সরকারের পতন ঘটাবে।

এ সময় এক দফা আদায়ের লক্ষ্যে আগামী ৩ অক্টোবর ফরিদপুর বিভাগীয় রোড মার্চকে সামনে রেখে মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলার বিএনপির নেতাকর্মীদের উদ্বুদ্ধ করতে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

আরও বক্তব্য দেন, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, জহুরুল হক শাহাজাদা মিয়া, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য হুমায়ন কবির ও জামাল শরীফ, মাদারীপুর জেলা বিএনপির আহ্বায়ক জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত