1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
বদলগাছীতে আন্তঃজেলা অটোরিক্সা চোর চক্রের মূলহোতা গ্রেফতার - মাদারীপুরসময় ডটকম
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বদলগাছীতে আন্তঃজেলা অটোরিক্সা চোর চক্রের মূলহোতা গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত
20230922 203608
print news

মিরু হাসান, স্টাফ রিপোর্টার:

নওগাঁর বদলগাছীর চকবেনী এলাকা হতে আন্ত:জেলা চোর চক্রের মূলহোতা মোঃ রাজু মন্ডল (৪০) কে বৃহস্পতিবার রাতে আটক করেছে র্যাব। আটক রাজু বগুড়ার শীবগঞ্জ উপজেলার নগরজান গ্রামের মৃত সোলায়মান মন্ডলের ছেলে। এছাড়া অজ্ঞান পার্টির শিকার জেলার পত্নীতলা উপজেলার সিধাতৈল গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে ভিকটিম মোঃ জিল্লুর রহমান রহমানকে উদ্ধার করেছে।

শুক্রবার সকালে RAB-5,রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট RAB ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুলের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামী রাজু মন্ডল আন্তঃ জেলা চোর চক্রের সদস্য। সে বিভিন্ন জেলায় গিয়ে প্রথমে সারাদিনের জন্য অটোরিক্সা ভাড়া করে এরপর সন্ধ্যা হলে অটো ড্রাইভারকে চেতনানাশক ঔষধ খাইয়ে অজ্ঞান করে অটো রিক্সা নিয়ে পালিয়ে যায়।

আসামীর স্বীকারোক্তিতে জানা যায় এর আগেও বিভিন্ন জেলায় সে ০৫টি ইঞ্জিনচালিত অটোরিক্সা একই কায়দায় চুরি করে। গত বুধবার দুপুরে জেলার পত্নীতলা উপজেলায় রাজু মন্ডল ১০০০টাকায় সারাদিনের জন্য অটোরিক্সা ভাড়া নেয়। পরবর্তীতে দিন গড়িয়ে রাত হলে আসামী কৌশলে ভিকটিমকে চেতনা নাশক জুস খাইয়ে অজ্ঞান করে। ভিকটিমকে সুবিধাজনক জায়গায় ফেলে দেয়ার সুযোগ খুজে বেড়াচ্ছিল তখন তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় সোর্সের মাধ্যমে গোপন সংবাদ পেয়ে RAB-5 জয়পুরহাট ক্যাম্প চোর চক্রের মূলহোতাকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধারপূর্বক হাসপাতালে ভর্তি করায়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত