1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
বগুড়া জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনে আনন্দ মিছিল - মাদারীপুরসময় ডটকম
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্যের বাড়িতে হামলা;পুলিশ সহ আহত ১০

বগুড়া জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনে আনন্দ মিছিল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৪ বার পঠিত
20230921 203357
print news

বগুড়া স্টাফ রিপোর্টার:

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক, মাইনুল হোসেন খাঁন নিখিল, ও সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন কর্তৃক বগুড়া জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়ায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে বগুড়া জেলা নবগঠিত কমিটির নেতা-কর্মীরা।
বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরশহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এতে অংশ নেন নবগঠিত বগুড়া জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শেখ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবলু, মাইসুল তোফায়েল কোয়েল, নাছিরুজ্জামান টিটো, আহম্মেদ কবীর মিন্টু, মিথুন ইমরান, শরিফুল আলম শিপুল, কামরুজ্জামান কাজল, এম আর কিবরিয়া সোহাগ, মোস্তাফা আলম প্রিন্স, এনামুল হক ডনেল, তাজনুর রহমান তাপস, শ্রাবন আবেদীন সনি প্রমুখ। এছাড়াও আনন্দ মিছিলে যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ প্রায় ৭ বছর পর গত মঙ্গলবার শুভাশীষ পোদ্দার লিটনকে সভাপতি ও আমিনুল ইসলাম ডাবলুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। ওই দিন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত