1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
বাইডেন-হাসিনার সেলফিতে মানুষকে বোকা বানানো যাবে না-দুলু - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বাইডেন-হাসিনার সেলফিতে মানুষকে বোকা বানানো যাবে না-দুলু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পঠিত
12 9 23 madaripursomoy 2
print news

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ

সাবেক মন্ত্রী ও বিএনপির রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বাইডেন-হাসিনার সেলফিতে মানুষকে বোকা বানানো যাবে না। আগামী ১৭ সেপ্টেম্বর ১ দফা দাবিতে বগুড়া থেকে রাজশাহী রোড মার্চ কর্মসূচি পালন করা হবে। উত্তরাঞ্চলে এই রোড মার্চ কার্মসূচিই শেষ কর্মসূচি। এই কর্মসূচিতে হাসিনার পতন হবে। বাংলাদেশের মানুষ ১৫ বছরের দুঃশাসন থেকে মুক্তি পাবে। বাইডেন-হাসিনার সেলফি আওয়ামী লীগ সরকারের দেওলিয়াপনা ছাড়া আর কিছুই না।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বগুড়ার টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে যুবদল, স্বেচ্ছাবেসক দল ও ছাত্রদল আয়োজিত ১৭ই সেপ্টেম্বর রাজশাহী বিভাগীয় রোড মার্চ কর্মসূচি সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। সেই নির্বাচনে দেশের সর্বস্তরের জনগণ ভোটে অংশগ্রহন করবেন। এই নির্বাচনে আওয়ামী লীগের কারচুপি বা ভোট ডাকাতির কোনো সুযোগ থাকবে না। শেখ হাসিনার অধীনে দেশে আর কোনো সংসদ নির্বাচন হবে না। এই সরকারের অধীনে কোনো সংসদ নির্বাচনে বিএনপিসহ অন্য কোন বিরোধীদল অংশ নেবে না। আওয়ামী লীগ দেশে আর কখনো একদলীয় কোনো নির্বাচন করার অপচেষ্টা করলে দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বিএনপি নেতাকর্মীরা তাদের সেই অপচেষ্টা রুখে দেবে।

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন বিএনপি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জেলানী, ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল, যুবদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক নয়ন, বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনাসহ পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাট জেলা বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রস্তুতি সভায় জানানো হয়, বগুড়া শহরের এরুলিয়া স্কুল থেকে রোড মার্চ শুরু হয়ে দুপচাঁচিয়া, সান্তাহার ও নওগাঁ বাইপাস মহাসড়কে সমাবেশ করা হবে। এসব সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদেরকে উপস্থিত থাকার নির্দেশনা দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত