1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট: শিরোনামহীনে মাতলেন ক্রিকেট ফ্যানরা - মাদারীপুরসময় ডটকম
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় শতাধিক বোমা বিস্ফোরণ; দোকানসহ বেশকয়টি বসতঘর ভাংচুর ১৮ লাখ টাকা ছিনতাইয়ের নাটক,পুলিশের অভিযানে আটক ৩ কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান

ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট: শিরোনামহীনে মাতলেন ক্রিকেট ফ্যানরা

  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত
11 9 23 madaripursomoy 7
print news

মাসুদ হোসেন খান :

শিরোনামহীনের ‘আবার হাসিমুখ’, ‘ক্যাফেটেরিয়া’, ‘এই অবেলায়’-এর মতো বিখ্যাত সব গানে মেতেছিলেন বাংলাদেশ ক্রিকেটপ্রেমীরা। তারুণ্যের উচ্ছ্বাস নিয়ে শেষ হয় ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্টের জাদুকরী সঙ্গীত সন্ধ্যা। টাইগারদের অনুপ্রেরণা জোগাতে আয়োজন করা কনসার্টে হলভর্তি শত শত ক্রিকেট ও সঙ্গীত অনুরাগীরা শেষ মুহূর্ত পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করেন।

শতশত ভক্তদের এক ছাদের নিচে নিয়ে এসে তাসকিনসহ এশিয়া কাপে অংশ নেওয়া টাইগারদের উজ্জীবিত করতে আয়োজন করা হয় ইনফিনিক্স নোট ৩০ সিরিজ প্রেজেন্টস চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট। সার্বিক আয়োজনে ছিল এসেন। বারবার ‘চার্জ-আপ বাংলাদেশ’ স্লোগান উচ্চারণের মাধ্যমে অনুষ্ঠানের সঞ্চালক জুলহাজ জুবায়ের এবং উপস্থিত দর্শকরা কেআইবি মিলনায়তনে একটি অসাধারণ পরিবেশ সৃষ্টি করেন।

জনপ্রিয় ব্যান্ড ম্যানবটস, দ্য লং রোড, মরুভূমি এবং শিরোনামহীনের চমৎকার পরিবেশনা ভক্তরা উপভোগ করেন। শিরোনামহীনের বিখ্যাত গান ‘আবার হাসিমুখ’-এর মধ্য দিয়ে কনসার্ট শেষ হয়, আনন্দিত মন নিয়ে বাড়ি ফেরেন দর্শকরা। আবার এরকম কনসার্টের আয়োজন করা হলে তারা যোগ দেবেন কি না এমন প্রশ্নের উত্তরে তারা সমস্বরে বলে ওঠেন, “হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ।”
অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের তালিকায় আছে এইচজি, ভিশন, টেকল্যান্ড, নিও, এএএনটি, কেএসএমএল, ব্রুভানা, পোলার আইসক্রিম এবং লালিস্তা।

অল-রাউন্ড ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ইনফিনিক্স নোট ৩০ সিরিজ বাজারে আসে গত জুলাই মাসে। এই সিরিজে আছে দুটি মডেল — নোট ৩০ এবং নোট ৩০ প্রো। সেই মাসেই ফ্যানদের জন্য বসুন্ধরা সিটি’র টগি ওয়ার্ল্ডে ফাস্ট চার্জ ফাস্ট ফান এবং স্টার সিনেপ্লেক্সে ফ্যান ইভেন্টসহ বেশ কিছু আয়োজন করে ইনফিনিক্স।

সাশ্রয়ী মূল্যে অসাধারণ সব ফিচার এবং নোট ৩০ প্রো-র ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির কারণে সিরিজটি তরুণদের কাছে অল্প সময়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। বাংলাদেশে নোট ৩০ প্রো স্মার্টফোনের দাম ২৭,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা বিনামূল্যে পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০-র ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+ ২৫৬ জিবি’র দুটি ভার্সন যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২৩,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত