1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
কালকিনিতে ইয়াবাসহ ৪ মাদককারবারীকে পুলিশে দিল জনগন - মাদারীপুরসময় ডটকম
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় শতাধিক বোমা বিস্ফোরণ; দোকানসহ বেশকয়টি বসতঘর ভাংচুর ১৮ লাখ টাকা ছিনতাইয়ের নাটক,পুলিশের অভিযানে আটক ৩ কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান

কালকিনিতে ইয়াবাসহ ৪ মাদককারবারীকে পুলিশে দিল জনগন

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১০৫ বার পঠিত
20230827 200243
print news

কালকিনি সংবাদদাতা:

মাদারীপুরের কালকিনিতে ২৭পিচ ইয়াবাসহ ৪ মাদককারবারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
রোববার সকালে আটক হওয়া মাদককারবারীদের মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে। আটককৃতরা হলেন পৌর এলাকার কাষ্টগড় গ্রামের গাজী হাওলাদার(২৫), মান্নান ওরফে মনা(৩৮), পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের শওকাত হোসেন(২৭) ও তাজমীর(২০)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, পৌর এলাকার ৬নং ওয়ার্ড কাষ্টগর, লক্ষিপুর-পখিরা ও চরলক্ষী গ্রামে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা রমরমাভাবে চলছিল। এ কারনে ওই সমস্ত এলাকায় চুরিসহ বিভিন্ন অপরাধ বৃদ্ধি পেয়েছে। ওই এলাকার স্থানীয় সচেতন মহল এ মাদক ব্যবসা ও প্রতিনিয়ত চুরির কারনে অতিষ্ঠ হয়ে উঠেছে। পরে ৬নং ওয়ার্ডবাসী নিরুপায় হয়ে সম্প্রতি এলাকায় মাদকসহ সকল অপরাধ নির্মুলের লক্ষে একটি মানববন্ধন করেন। পরে কালকিনি থানা পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকার মাদক সম্রাট উজ্জল বেপারীসহ কয়েকজনকে মাদকসহ আটক করে জেলহাজতে প্রেরন করেন। কিন্তু উজ্জল বেপারী জেলে যাওয়ার পরে তার শীষ্যরা পুনরায় ওই এলাকায় হরদমে মাদক ব্যবসা শুরু করে। এ মাদক বিক্রিকালে শনিবার দুপুরে স্থানীয় এলাকাবাসী ওই ৪মাদক কারবারীকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।পরে পুলিশ তাদেরকে মাদক মামলায় জেলহাজতে পাঠায়।
৬নং ওয়ার্ড কাউন্সিলর তারিকুজ্জামান শুরুজ জানান, আমার এলাকায় মাদকমুক্ত রাখার জন্য আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে করে কেউ যেন এ এলাকায় মাদক ব্যবসায় না জরাতে পারে। ইতি মধ্যে বেশ কয়েকজন গ্রফতার হয়েছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, ২৭পিচ ইয়াবাসহ ৪জনকে আটক করে আমরা তাদেরকে জেলহাজতে প্রেরন করেছি। বাকি মাদক কারবারিদের ধরার জন্য অভিযান অব্যহত রেখেছি। মাদকের সাথে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবে না।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত