1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
অসুদাপায় উপার্জিত অর্থ ভোগ করার সুযোগ নাই: দুদক সচিব - মাদারীপুরসময় ডটকম
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্যের বাড়িতে হামলা;পুলিশ সহ আহত ১০

অসুদাপায় উপার্জিত অর্থ ভোগ করার সুযোগ নাই: দুদক সচিব

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৮১ বার পঠিত
23 8 23.madaripur 4
print news

মাদারীপুরসময় ডটকম ডেক্স :

দুদক সচিব মোহাম্মদ মাহবুব হাসান বলেছেন, দুর্নীতি দমন এবং প্রতিরোধের বিষয়ে গণশুনানি হলো দুর্নীতি দমনের লক্ষ্যে সকল জনগণ তথা নাগরিক কে সম্পৃক্ত করা তাদের সচেতনতা বৃদ্ধি করা এবং নাগরিক সম্পৃক্ত ছাড়া শুধু আইন দিয়ে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব নয় এই বিষয়কে সামনে রেখে আজকের গণশুনানি করা। আজকে আপনাদের একটি মেসেজ দিতে চাই, আমাদের সংবিধানে একটি বিধান রয়েছে, অনুপ উপার্জিত অর্থ যেন যাতে কেউ ভোগ করতে না পারে রাষ্ট্র সে ব্যবস্থা গ্রহণ করবেন। আর সে লক্ষ্যে কমিশন কাজ করে যাচ্ছে। কাজেই কেউ যদি ঘুষ অনিয়ম ও নিয়মের ব্যর্তয় কর করতে চান তাহলে তার ফল ভোগ করতে হবে। তিনি আজ বুধবার (২৩ আগষ্ট) মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে দুদক আয়োজিত গণশুনানি অনুষ্ঠানে সাংবাদিকদের একথা বলেন।

তিনি আরও বলেন, এছাড়াও পদ্মা সেতু জমি অধিগ্রহণ নিয়ে দালাল চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন দুদক সচিব।

রুখবো দুর্নীতি, গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ এই স্লোগানে মাদারীপুরে সেবা বঞ্চিত ও হয়রানির শিকার নাগরিকদের সরাসরি অভিযোগ গণশুনানি অনুষ্ঠানে মাদারীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান এর সঞ্চালনা ও সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে দুদক মহাপরিচালক মো: আক্তার হোসেন, পরিচালক মো: মোরশেদ আলম, জেলা পুলিশ সুপার মো: মাসুদ আলম, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: জামান মিয়া, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: মোস্তফা হোসেন হাওলাদার, জেলা দুদক উপ পরিচালক মো: আতিকুর রহমান, সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

গণশুনানিতে স্বাস্থ্য, সড়ক ও জনপথ, পিডব্লিউডি, সমাজসেবা, সমবায়, মাধ্যমিক শিক্ষা, উপানুষ্ঠানিক শিক্ষা, পাসপোর্ট, জেলা পুলিশ, জেলা রেজিষ্ট্রার, বিআরটিএ, আয়কর ও ভূমি অফিস সহ ৩৮টি দপ্তরের ১০৭টি অভিযোগ শুনানি করা হয়।

সূত্র: মৈত্রী মিডিয়া

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত