1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বাস্তবে রূপ দিচ্ছে : এমপি গোলাপ - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বাস্তবে রূপ দিচ্ছে : এমপি গোলাপ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার পঠিত
22 8 23.madaripur 10
print news

মাসুদ হোসেন খান, মাদারীপুর :

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকরা। হত্যা করা হয় তাঁর সহধর্মিনী ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সহ পরিবারের ১৮ জন সদস্যকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। তাঁর দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনা তারা তখন তার স্বামীর সাথে জার্মানীতে থাকায় আল্লাহ তায়ালা তাদেরকে বাঁচিয়েছে। ঘাতকদের এমন নির্মম হত্যা কাণ্ডের কাহিনীর কথা বললেন গোলাপ। তিনি সোমবার ( ২২ আগষ্ট) দুপুরে মাদারীপুর সদরের খোয়াজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীর সহধর্মিনীর কবর জিয়ারত শেষে সংক্ষিপ্ত সভায় একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আজকের বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেঁচে আছে বলেই বাংলাদেশের মানুষ ভালো আছে। সে বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বাস্তবে রুপ দিচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুদামুক্ত, দারিদ্র মুক্ত আধুনিক সমৃদ্ধ উন্নত স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা। এটা ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। সেই স্বপ্ন কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবে রুপ দিতে চলেছে। তার বিরুদ্ধে কিন্তু শত্রুরা লেগেছে। জননেত্রী শেখ হাসিনা কে হত্যা করতে চায় অনেকে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাত্রে বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে। তারাও কিন্তু আজও শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছে। ২১ বার হত্যা করার চেষ্টা করছে। তারা রাস্তায় আন্দোলন করছে। তারা একদফা চায়। এক দফা হলো শেখ হাসিনা কে সরাও, দরকার হলে তাকে মেরে ফেলো। শেখ হাসিনা ক্ষমতায় থাকতে পারবেন না। অতএব আপনারা সজাগ থাকবেন, চোখ কান খোলা রাখবেন যাতে কোন অপশক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে সরাতে না পারে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার কোন বিকল্প নেই, শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। আজকে আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আছে বলেই আপনার ভালো আছেন। দেশের উন্নয়ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশ সেবা করার সুযোগ করে দেওয়ার আহবান জানান এমপি গোলাপ।

কবর জিয়ারতে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র এস এম হানিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, পরিবারবর্গসহ অনেকেই।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত