1. editor@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
  2. admin@madaripursomoy.com : মাদারীপুরসময় ডটকম : মাদারীপুরসময় ডটকম
  3. news@madaripursomoy.com : Madaripur Somoy : Madaripur Somoy
বগুড়ায় বিপুল পরিমাণ গাজঁসহ আটক-০৪ - মাদারীপুরসময় ডটকম
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত কালকিনিতে উপজেলা পাবলিক লাইব্রেরীর উদ্বোধন কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে যুবক নিহত,আহত ৫ ডাসারে ব্রীজের সাথে সাঁকো দিয়ে ভোগান্তি লাঘবের চেষ্টা যোগ্যদের বাদ দিয়ে কালকিনি প্রেসক্লাবের ঘরোয়া কমিটি ঘোষণার অভিযোগ কালকিনিতে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত কালকিনি পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন কালকিনিতে মোবাইল কোর্টের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীকে সাজা প্রদান মাদারীপুরের বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে,নিহত ১০ মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ডিকেবিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বগুড়ায় বিপুল পরিমাণ গাজঁসহ আটক-০৪

  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১২৯ বার পঠিত
20 8 23.madaripur 22
print news

মিরু হাসান, স্টাফ রিপোর্টার :

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় অস্হায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশির সময় ২৯ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আরক করেছে র্যাব-১২, সিপিএসসি বগুড়ার সদস্যরা।

২০ আগস্ট (রোববার) দুপুর একটার দিকে গোপন সংবাদের বগুড়া শিবগঞ্জ উপজেলাধীন মোকামতলায় জয়পুরহাট রাস্তার মোড় অগ্রনী ব্যাংক লিমিটেড এর সামনে রংপুর-বগুড়া মহাসড়কের উপর অস্হায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করেন র্যাব-১২,সিপিএসসি বগুড়ার একটি চৌকস দল। তল্লাশিকালে দুপুর ১.৪৫ ঘটিকার দিকে একটি পিকআপ যার নম্বর(ঢাকা মেট্রো-ন-১৪-৪৯৯৬) থামিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করে ২৯ কেজি গাঁজাসহ চার জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুড়িগ্রাম জেলা সদরের শিবরাম এলাকার মোঃ শহিদুল ইসলামের ছেলে পিকআপ চালক মোঃনুর আমিন (২০), হেলপার শ্রী সুমন চন্দ্র রায়(২৮) (নওমুসলিম মোঃ সুমন মিয়া) পিতা- দুলাল চন্দ্র রায়,মোঃ সুমন ইসলাম(২৭) পিতা-মোঃসোনা উল্লাহ,মোঃ ফরহাদ ইসলাম(২৫) পিতা- মোঃ আবুল কাশেম সর্ব সাং শাজাহান কলোনী থানা ও জেলা লালমনিরহাটদের আচারবিধি সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করা হয়।

্যাব -১২ বগুড়া পাঠানো এক প্রস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে জানানো হয়, ধৃত আসামিগণকে জিজ্ঞাসাবাদে তাদের হেফজতে থাকা পিকআপের উপরে ভাঙ্গা ফ্রিজ এর ভিতর নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা রাখার কথা স্বীকার করে। পরবর্তীতে পিকআপের উপর বিশেষ কায়দায় রক্ষিত অবস্হায় ফ্রিজের অভ্যন্তরীণ চেম্বার হতে ২৯ কেজি উদ্ধার করা হয়। সেই সাথে তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত একটি পিকআপ, পাঁচটি পুরতন ভাঙ্গা ফ্রিজ, পাঁচটি মোবাইল, সাতটি সিম এবং নগদ ৬০০/ টাকা জব্দ করা হয়।

ব্যার-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান সমগ্র বাংলাদেশ সরবরাহ করে আসছিল। মর্মে জানা যায়। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত
Theme Customized By Shakil IT Park

এই ওয়েবসাইটের সকল স্বত্ব madaripursomoy.com কর্তৃক সংরক্ষিত